শিরোনাম :
বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি যুক্তরাজ্যে ৮০ লাখ মানুষের চাকরি হারানোর শঙ্কা টেকনাফ থেকে আবারও ৮ জনকে অপহরণ

আয়ারল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা

  • বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড। সীমিত ওভারের এই বিশ্ব আসরে আইরিশদের নেতৃত্ব দেবেন অ্যান্ড্রু বালবির্নি।

আয়ারল্যান্ডের অভিজ্ঞ ক্রিকেটারদের মধ্যে স্কোয়াডে রাখা হয়ে ওপেনিং ব্যাটার পল স্টার্লিং ও অলরাউন্ডার জর্জ ডকরেলকে। দলের ভারসাম্য বাড়াতে হয়েছে মারকুটে ব্যাটার হ্যারি টেক্টর ও পেসার মার্ক অ্যাডায়ার। গত মাসে অবসরের ঘোষণা দিয়েছিলেন তারকা আইরিশ ক্রিকেটার কেভিন ও’ব্রায়েন। এর ফলে তাকে ছাড়াই দল ঘোষোণা করতে হয়েছে আইরিশদের।

বিশ্বকাপের মূল আসরে জায়গা নিশ্চিত করতে বাছাই পর্বে খেলতে হবে আয়ারল্যান্ডকে। আগামী ১৭ অক্টোবর হোবার্টে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে আয়ারল্যান্ড। এরপর তারা স্কটল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একই মাঠে খেলবে। বাছাই পর্বের শীর্ষ দুই দল মাঠে মূল বিশ্বকাপের আসরে খেলার যোগ্যতা অর্জন করবে।

আয়ারল্যান্ড স্কোয়াড- অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্ফার, গ্রেথ ডেলেনি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, ফিওন হ্যান্দ, জস লিটল, ব্যারি ম্যাকার্থি, কনর ওলফার্ট, সিমি সিং, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার ও ক্রেইগ ইয়ং।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved