শিরোনাম :
মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের ঘরের কাজে ব্যস্ত মা, পানিতে ডুবে শিশুর মৃত্যু বিএনপির ইফতারে সরকারবিরোধী ঐক্যের ডাক বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ ভোট ডাকাত সরকারকে প্রকাশ্যে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায় সঙ্গত: রিজভী চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার আরও কমলো রিজার্ভ ঢাবির বিজ্ঞান ইউনিটে পাসের হার ৮.৮৯ শতাংশ গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, আন্দোলনে আমরা বিজয়ী হবো: ফখরুল একনেকে ১১ প্রকল্প অনুমোদন একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত গাজার বর্বরতাকে ইসরায়েলি ‘গণহত্যা’ বলায় জাতিসংঘের দূতকে হুমকি শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি

আমি গণ্ডার হয়ে গেছি: ফারিয়া

  • বুধবার, ১০ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : দুই বাংলার পরিচিত মুখ চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়ের পাশাপাশি গান গেয়েও পরিচিতি পেয়েছেন তিনি। তবে কণ্ঠশিল্পী হিসেবে যাত্রার সূচনা লগ্নেই দারুণ সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

গত ৭ নভেম্বর মুক্তি পায় ফারিয়ার নতুন গান ‘হাবিবি’। এ গান মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রল হওয়ার বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বক্তব্য দিয়েছেন ফারিয়া। তাতে তিনি জানান, এসব বিষয় আর গায়ে মাখেন না তিনি।

নুসরাত ফারিয়া বলেন—‘আমি গণ্ডার হয়ে গেছি। এখন আর কোনো ট্রল গায়ে লাগে না। আমি আর পাত্তাও দিই না। নিজের কাজ করে যাচ্ছি। আমি শুধু ভাবি যারা এই ট্রল করেন তারা কতখানি বেকার। তবে আমি যখন ক্যারিয়ার শুরু করি, তখন থেকেই সোশ্যাল মিডিয়ার বিশাল প্রভাব। তাই এগুলো জেনে বুঝেই ক্যারিয়ার শুরু করেছি।’

নুসরাত ফারিয়ার গাওয়া ‘হাবিবি’ গানের কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন কলকাতার বাবা যাদব। কণ্ঠ দেয়ার পাশাপাশি আগের দুটি গানের মতোই পারফর্মও করেছেন এই নায়িকা।

নুসরাত ফারিয়ার গাওয়া প্রথম গান ‘পটাকা’। রাকিব হাসান রাহুলের লেখা এ গানের সংগীত পরিচালনা করেন প্রীতম হাসান। এ গান নিয়েও মিউজিক ভিডিও নির্মাণ করেন কলকাতার বাবা যাদব। কিন্তু এ গানের কারণেই সবচেয়ে বেশি ট্রলের শিকার হন ফারিয়া।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved