শিরোনাম :
জিম্মি বাংলাদেশি জাহাজ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল সোমালিয়া গাজার দুর্ভিক্ষের জন্য দায়ী ইসরায়েল: ইইউ আরও ২০ ফিলিস্তিনিকে হত্যা করল ইসরায়েল নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ক্ষুদ্র ঋণের অতিরিক্ত সুপারভিশন চার্জ ফেরত দেওয়ার নির্দেশ চার ঘণ্টা পর ব‌গি উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক রাজধানীতে কিশোর গ্যাংয়ের লিডারসহ ২০ সদস্য আটক, অস্ত্র উদ্ধার পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি লাইনচ্যুত, উত্তরবঙ্গের স‌ঙ্গে ঢাকার রেল‌ যোগাযোগ বন্ধ তথ্য চাইতে গিয়ে সাংবাদিকরা যাতে হেনস্তার শিকার না হয়: তথ্য প্রতিমন্ত্রী ফুলের মালা কখনো কখনো ফাঁসির দড়িও হতে পারে: দুদু এমভি আব্দুল্লাহ উদ্ধারে সোমালিয়া পুলিশ ও আন্তর্জাতিক নৌবাহিনীর প্রস্তুতি বিএনপি নয়, আওয়ামী লীগই পরাজিত হয়েছে : মজনু ধর্ষণকাণ্ডে জাবি প্রক্টরের পদত্যাগ পিকআপ-লেগুনা সংঘর্ষে প্রাণ গেলো একই পরিবারের ৫ জনের লঙ্কানদের বধ করে সিরিজ জয় বাংলাদেশের

আবর্জনার স্তূপ থেকে নারীর পোড়া মরদেহ উদ্ধার

  • শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ীতে আবর্জনার স্তূপ থেকে এক নারীর পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাত পৌনে ১২টায় ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। ওই নারীর বয়স আনুমানিক ২৫ বছর।

তিনি বলেন, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলের একটি ময়লার স্তূপ থেকে এক নারীর পোড়া মরদেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে মনে হচ্ছে ১০ থেকে ১৫ দিন আগে নারীকে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। ওই নারীর শরীর পুড়ে বীভৎস হয়ে গেছে। ‌মরদেহ মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরিষ্কার হয়ে যাবে এটি হত্যা কি না।

সুরতহাল প্রতিবেদন তৈরি করা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ফারজানা আক্তার বলেন, আমরা গতকাল রাতে খবর পাই এক নারীর মরদেহ পড়ে আছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ​দুপুরে ঢামেক মর্গে পাঠানোর হয়েছে।

তিনি আরও জানান, ওই নারীর শরীরের ৭০ শতাংশ পোড়া রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ওই স্থানে ভিকটিমকে হত্যা করে মরদেহ পুড়িয়ে গুম করার উদ্দেশ্যে ফেলে গেছে। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের হয়েছে। আমরা তার পরিচয় শনাক্তের চেষ্টা করছি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved