শিরোনাম :
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি: মেজর হাফিজ অহেতুক কথা বলে হাস্যস্পদ হবেন না : সরকারকে আলাল রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে যাত্রীবাহী ট্যাক্সি, নিহত ১০ একটা পণ্য বর্জন করলেই জাতি মুক্ত হ‌বে: গয়েশ্বর শিক্ষক বলেছিলেন ‘ইউ আর নট ফিট ফর ঢাবি’, সেই অথৈ সি ইউনিটে প্রথম মেট্রোরেলের ওপর দিয়ে যাওয়া ইন্টারনেট-ডিসের তার অপসারণের নির্দেশ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ কারাবন্দী বাংলাদেশের পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা! ‘মুক্তিপণের বিষয়ে এখনো কথা হয়নি’ টানা তিন দিন বিছানায়, ব্যথা নাশক ওষুধ খেয়ে মাঠে নেমেই ম্যাচসেরা সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮ মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩ বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

অপারেশন থিয়েটারে দুই চিকিৎসকের মারামারি!

  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

জামালপুর : জামালপুর জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটারে দুই চিকিৎসকের মারামারির ঘটনা ঘটেছে। এসময় অপারেশন থিয়েটার দুই ঘণ্টা বন্ধ থাকায় দুর্ভোগে পড়তে হয় রোগীদের।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে হাসপাতালের দ্বিতীয় তলার জেনারেল সার্জারি বিভাগের অপারেশন থিয়েটারে এ ঘটনা ঘটে।

হাসপাতালের একাধিক সূত্র জানায়, জুনিয়র কনসালটেন্ট ডা. নাহিদুল কাদিরের সঙ্গে সার্জারি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. শামসুর রহমানের বাগবিতণ্ডা হয়। এসময় ডা. নাহিদুল কাদির অধ্যাপক ডা. তাইজুল ইসলামকে ডেকে আনলে তার সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ডা. তাইজুল ইসলাম অপারেশন থিয়েটারের ভিতরেই চড়াও হয়ে শার্টের কলার ধরে শামসুর রহমানকে কিলঘুষি মারতে থাকেন।

নাম প্রকাশ না করার শর্তে হাসপাতালের একাধিক কর্মচারী জানান, হঠাৎ অপারেশন থিয়েটারের ভেতরে হট্টগোল শুনেন। ভেতরে গিয়ে জানতে পারেন এক ডাক্তার আরেক ডাক্তারকে মেরেছেন। ঘটনার পর থেকে হাসপাতালে অপারেশন থিয়েটারে প্রায় দুই ঘণ্টা বন্ধ থাকে।

হাসপাতালে রোগীর একাধিক স্বজন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে অপারেশন থিয়েটারের ভেতরে গণ্ডগোল শুরু হয়। সঙ্গে সঙ্গে অপারেশন থিয়েটারের গেট লাগিয়ে দেন সেখানকার লোকজন। দুই ঘণ্টা বন্ধ থাকার পর অপারেশন থিয়েটার খোলা হয়। ওইদিন আর অপারেশন করেনি চিকিৎসকরা।

এ বিষয়ে ডা. তাজুল ইসলাম ও নাহিদুল কাদিরের সঙ্গে মোবাইলে যোগযোগ করার চেষ্টা করা হলেও তারা কেউ কথা বলতে রাজি হননি।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান বলেন, অপারেশন থিয়েটারের ভেতরে দুই ডাক্তারের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝির ঘটনা ঘটেছে। তবে বিষয়টি বসে সমাধান করা হয়েছে। এখন অপারেশন থিয়েটার চালু হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved